প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন

প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন


বিপ্লব ব্লগার
বিপ্লব ব্লগার
বর্তমান বাংলাদেশের প্রেক্ষাপটে শিক্ষিত বেকারের সংখ্যা কম নয় বাংলাদেশে যে পরিমাণ শিক্ষিত বেকারের সংখ্যা বাড়ছে সেই পরিমাণে কিন্তু কর্মসংস্থানের সংখ্যা বাড়তেছে না।
অনেকে আছেন যে কোন নিজে কর্মস্থান না করে পরনির্ভরশীল হচ্ছে বলতে গেলে বুঝায় যে চাকরি খুজতেছে হোক সেটা সরকারি বা বেসরকারি।



তাদের জন্য আমাদের এই পোস্ট।

আমি বিপ্লব ব্লগার মনে করি যে চাকরি করতে গেলে শুধু এসএসসি /এইচএসসি বিএ /বিএসএস এর বইগুলো মনোযোগ সহকারে আয়ত্তে আনতে হবে এবং একটু সময় পেলে বইগুলি নিয়ে বসতে হবে হোক না যে কোন শ্রেণীর।

আপনি যদি কোন চাকুরীর খোঁজ করতে চান বা চাকুরী করতে চান তবে আপনার মধ্যে অধিক ধরো জ্ঞান এবং নলেজ থাকতে হবে।

আমরা এই পোস্টটিতে অষ্টম শ্রেণি থেকে বিসিএস এর যেকোনো পরীক্ষার যেকোনো প্রশ্নের উত্তর করতে পারেন বা দিতে পারেন সেই চেষ্টায় করেছি জানিনা তা কতটুক সম্ভব হয়েছে কমেন্টে জানাবেন।

এই পোস্টটিতে আমরা হয়তো সবগুলো প্রশ্নের উত্তর দিতে পারিনি তবে আমি মনে করি,এই পোস্টের মাঝে যতগুলো প্রশ্ন এবং উত্তর দেওয়া আছে তাহা আপনাদের কাজে লাগবে। এখানে সবগুলো প্রশ্নের উত্তর বিভিন্ন উৎস থেকে যতটা সম্ভব সঠিকভাবে উপস্থাপন ও আপডেট তথ্য প্রদান করার চেষ্ঠা করা হয়েছে।যাহা আপনাদের কাজে আসবে।


যদি কোন প্রশ্নের উত্তর লিখতে এবং টাইপ করতে ভুল হয়ে থাকে তবে আমি বিপ্লব ব্লগার আপনাদের কাছ থেকে ক্ষমা চাচ্ছি। আপনি যদি ওই প্রশ্নের উত্তর জানেন তবে আমাদের এই পোষ্টের নিচে কমেন্ট বক্সে কমেন্ট করবেন অথবা আপনি যদি মেইল করতে পারেন। আমাদের জিমেইল=jobsbdjobs@gmail.com

এটা ছাড়াও আমার নিজস্ব মোবাইল নাম্বার দিচ্ছি আপনি সরাসরি কথা বলতে পারেন।
আমাদের মোবাইলঃ-০১৬১৬৯১৮৮৮৮

নিচে চাকরি সংক্রান্ত অনেক প্রশ্নের উত্তর এবং এমসিকিউ দেওয়া হয়েছে সেটি একটি লিংক আকারে দেওয়া আছে। আপনি একেকটি লিংকের উপর ক্লিক করে নিজের নলেজ কে বাড়িয়ে নিতে পারেন।


প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন-০১ 

প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন-০২

প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন-০৩

প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন-০৪

প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন-০৫

প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন-০৬




☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ " প্রস্তুতি যাচাই করার জন্য চেষ্টা করুন"

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে