কম্পিউটার সম্পর্কে কিছু জটিল প্রশ্নের উত্তর যাহা বি,সি,এস পরীক্ষা থেকে শুরু করে বিভিন্ন ধরনের চাকরির লিখিত ও এম,সি,কিউ পরীক্ষায় আসে।

কম্পিউটার সম্পর্কে কিছু জটিল প্রশ্নের উত্তর যাহা বি,সি,এস পরীক্ষা থেকে শুরু করে বিভিন্ন ধরনের চাকরির লিখিত ও এম,সি,কিউ পরীক্ষায় আসে।


কম্পিউটার সম্পর্কে কিছু জটিল প্রশ্নের উত্তর আপনারা আপনাদের এই পোস্টটিতে পাবেন যাহা বি,সি,এস পরীক্ষা থেকে শুরু করে বিভিন্ন ধরনের চাকরির লিখিত পরীক্ষায় আসে।

আমাদের এই পোস্টটি আপনি মনোযোগ সহকারে পড়লে কম্পিউটার সম্পর্কে অনেক জ্ঞান ও অনেক চাকরির পরীক্ষায় এম,সি,কিউ অথবা লিখিত পরীক্ষার উত্তর দিতে পারবেন।

কম্পিউটার সম্পর্কে অনেক জটিল থেকে জটিলতর সেই উত্তর আমরা এই পোস্টটিতে দেওয়ার চেষ্টা করেছি।

তবুও কম্পিউটার সম্পর্কে আপনাদের কোন প্রশ্ন জানার থাকলে নিচে কমেন্টে জানাবেন আমরা আপনার উত্তর দেওয়ার চেষ্টা করব।

এছাড়া কোন প্রশ্নের উত্তর ভুল মনে করে সঠিক উত্তরটি কমেন্ট করে জানান অথবা ইমেইলে পাঠান আমরা সঙ্গে সঙ্গে আপডেট করে দিব।

আশা করি আমাদের এই পোস্টটি আপনার কাজে লাগবে। আমরা মনে করি কম্পিউটার থেকে শুরু করে যেকোনো ধরনের পরীক্ষার প্রশ্নের উত্তর জানা থাকাটা জীবনের সকল ক্ষেত্রে প্রয়োজন।

এছাড়া যে কোনো চাকরির ইন্টারভিউ দিতে গেলে বা কোন প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে সব ধরনের প্রশ্ন উত্তর সম্পর্কে ধারণা থাকাটা একান্তই প্রয়োজন।।

তাই এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনি যে সোশ্যাল মিডিয়ায় দিয়ে যোগাযোগ রক্ষা করেন সেখানে শেয়ার করুন।

আমরা নিচে কম্পিউটার সম্পর্কে এক একটি বিষয়ের জন্য এক একটি লিংক উল্লেখ করেছি আপনি এক একটি লিংকে ক্লিক করে দেখে আসতে পারেন।

Computer ( কম্পিউটার কি?)

কম্পিউটার বিষয়ক প্রশ্ন উত্তর

বিগত পরীক্ষায় আসা কম্পিউটার নিয়ে ২০০টা প্রশ্ন

কম্পিউটার সম্পর্কিত ৪০০ টি প্রশ্ন

কম্পিউটার ও প্রযুক্তি বিষয়ক প্রশ্ন ও উত্তর

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "কম্পিউটার সম্পর্কে কিছু জটিল প্রশ্নের উত্তর যাহা বি,সি,এস পরীক্ষা থেকে শুরু করে বিভিন্ন ধরনের চাকরির লিখিত ও এম,সি,কিউ পরীক্ষায় আসে।"

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে