বিপ্লব এবং নুরআলম এর মাঝে মোটা হওয়া সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর মাঝে মোটা হওয়া সম্পর্কে


Biplob: Wow, I'm really getting fat. (বিপ্লবঃ ওয়াউ, আই'ম রিয়েলি গেটিং ফ্যাট।) বিপ্লবঃ ওহ, আমি বেশ মোটা হয়ে যাচ্ছি।

NurAlam: You don't look fat. (নুরআলমঃ ইউ ডন্ট লুক ফ্যাট।) নুরআলমঃ তোমাকে মোটা দেখাচ্ছে না।

Biplob: Yes, but I am. I've gained 10 pounds in the last two months. Look at my stomach. (বিপ্লবঃ ইএস, বাট আই এম। আই'হ্যাভ গাইনেড ১০ পৌন্ড্স ইন দ্যা লাস্ট ২টি মান্থ।লুক এত মই স্টমাক।) বিপ্লবঃ হ্যাঁ, তবে আমি হয়েছি। গত দু’মাসে আমার ১০ পাউন্ড বেড়েছে, আমার ভুড়িটা দেখ।

NurAlam: How much do you weigh? (নুরআলমঃ হাউ মাচ ডু ইউ ওয়েট?) নুরআলমঃ তোমার ওজন কত?

Biplob: I think about 170 pounds. (বিপ্লবঃ আই থিঙ্ক এবাউট ১৭০ পৌন্ড্স।) বিপ্লবঃ মনে হচ্ছে ১৭০ পাউন্ড।

NurAlam: What kind of foods do you eat? (নুরআলমঃ হোয়াট কাইন্ড অফ ফুড্স ডু ইউ ইট?) নুরআলমঃ তুমি কি জাতীয় খাবার খাও?

Biplob: I usually have pasta for dinner. Sometimes I get take-out or fast food if I don't have enough time to cook. (বিপ্লবঃ আই ইউস্যালি হ্যাভ পাস্তা ফর ডিনার। সামটাইম আই গেট্ টেক-আউট ওর ফাস্ট ফুড ইফ আই ডন্ট হ্যাভ এনাফ টাইম টু কুক।) বিপ্লবঃ সাধারণত: ডিনারে আমি পাসতা খাই, তবে মাঝে মাঝে রান্না করার সময় না পেলে ফাস্টফুড খাই।

NurAlam: I was reading a diet book the other day. It said that if you eat meat and nothing else, you'll lose weight quickly. (নুরআলমঃ আই ওয়াজ রিডিং অ্যা ডায়েট বুক দ্যা আদার ডে। ইট সেডই দ্যাট ইফ ইউ ইট মিট এন্ড নাথিং এলসি, ইউ'উল লস ওয়েট কুইকলি।) নুরআলমঃ সেদিন আমি একটি খাদ্য বিষয়ক বই পড়ছিলাম। তাতে লিখেছে যদি তুমি অন্যকিছু না খেয়ে শুধু মাংস খাও, তোমার ওজন দ্রুত কমে যাবে।

Biplob: Wow, does that work? (বিপ্লবঃ ওয়াউ, ডাস দ্যাট ওয়ার্ক?) বিপ্লবঃ ওহ, ওটা কি সত্যই কাজ করে?

NurAlam: I don't know, but someone told me they tried it and lost 20 pounds. (নুরআলমঃ আই ডন্ট নো, বাট সামওয়ান টোল্ড মি দে টাইড ইট এন্ড লস্ট ২০পৌন্ডস।) নুরআলমঃ আমি জানিনা। তবে আমাকে একজন বলেছিল যে সে এরকম করেছিল এবং প্রায় ২০ পাউন্ড ওজন কমিয়ে ছিল।

Biplob: That sounds good, but I'm not sure how long I could do that. (বিপ্লবঃ দ্যাট সাওন্ড গুড, বাটআ আই'এম নোট্ সিউর হাউ লং আই কোল্ড ডু দ্যাট।) বিপ্লবঃ শুনে ভাল মনে হচ্ছে। তবে জানিনা কতদিন চালাতে পারব।

NurAlam: I know, once you start eating vegetables and bread again you'll probably start gaining weight. (নুরআলমঃ আই নো, ওয়ানস ইউ স্টার্ট এলাটিং ভেজিটেবলেস এন্ড ব্রেড এগেইন ইউ'উল প্রবাবলী স্টার্ট এগেইন ওয়েট।) নুরআলমঃ আমি জানি। একবার রুটি ও শাক সবজি খাওয়া শুরু করলে সম্ভবত: তোমার ওজন আবার বাড়তে থাকবে।

Biplob: Well, I think I'm going to try it anyway. Who's the author? (বিপ্লবঃ ওয়েল,আই থিঙ্ক আই'ম গোয়িং টু ট্রায় ইট আনিওয়ে। ওহ'স দ্যা অথর?) বিপ্লবঃ আচ্ছা, আমি চেষ্টা করে দেখব। বইটির লেখক কে?

NurAlam: I can't remember. It's not that popular anymore. When I get home I'll check and give you a call. (নুরআলমঃ আ ক্যান'ন্ট রিমেম্বার। ইট'স নট দ্যাট পপুলার অনিমোর। হোয়েন আই গেট্ হোম আই'উল চেক এন্ড গিভ ইউ এ কল।) নুরআলমঃ ঠিক মনে করতে পারছিনা। তেমন জনসাধারণ প্রচলিত আর ওটা নয়। যখন আমি বাড়ি যাব, চেক করে তোমাকে একটা ফোন করব।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর মাঝে মোটা হওয়া সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে