বিপ্লব এবং নুরআলম এর মাঝে মিসড কল সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর মাঝে মিসড কল সম্পর্কে


Biplob: NurAlam, did you know Heather called you? (বিপ্লবঃ নুরআলম, ডিড ইউ নো হিথার কাল্ড ইউ?) বিপ্লবঃ নুরআলম, হেদার তোমাকে ফোন করেছিল, তুমি কি জান?

NurAlam: No. When did she call? (নুরআলমঃ নো। হোয়েন ডিড সি কল?) নুরআলমঃ না। সে কখন ফোন করেছিল?

Biplob: Two hours ago, I think. (বিপ্লবঃ ২ আওয়ার্স এগো,আই থিঙ্ক।) বিপ্লবঃ দু’ঘন্টা আগে, মনে হচ্ছে।

NurAlam: Two hours ago? Why didn't you tell me earlier? (নুরআলমঃ ২ আওয়ার্স এগো? হোয় ডিডন্ট ইউ টেল মি এয়ার্লির?) নুরআলমঃ দু’ঘন্টা আগে? তুমি আমাকে আগে বলনি কেন?

Biplob: Sorry, I forgot. (বিপ্লবঃসরি, আই ফরগট।) বিপ্লবঃ দুঃখিত, ভুলে গিয়েছিলাম।

NurAlam: What did she say? (নুরআলমঃ হোয়াট ডিড সি সে?) নুরআলমঃ সে কি বলেছিল?

Biplob: She said she's waiting for you at her sister's place. (বিপ্লবঃ সি সেইড সি'স ওয়েটিং ফর ইউ অ্যাট হার সিস্টার'স প্লেস।) বিপ্লবঃ সে বলেছিল সে তার বোনের বাড়িতে তোমার জন্য অপেক্ষা করছে।

NurAlam: OK, I was going to cook dinner first, but I don't think I have enough time now. I'll just warm up some leftovers in the microwave. (নুরআলমঃ ওকে, আই ওয়াজ গোয়িং টু কুক ডিনার ফার্স্ট, বাট আই ডন্ট থিঙ্ক আই হ্যাভ এনাফ টাইম নাউ. আই'উল জাস্ট ওয়ার্ম অপ সাম লেফটওভারস ইন দ্যা মাইক্রোওয়েভ।) নুরআলমঃ ঠিক আছে। প্রথমে ডিনার রান্না করব ভাবছিলাম, তবে আমার এখন যথেষ্ট সময় নেই মনে হচ্ছে। আগের বাকি খাবার মাইক্রোওয়েবে গরম করে নেব।

Biplob: OK. (বিপ্লবঃ ওকে।) বিপ্লবঃ ঠিক আছে।

NurAlam: If she calls again tell her I'm gonna to be late. (নুরআলমঃ ইফ সি ক্লস এগেইন টেল হার আই'এম গনা টু বি লেট।) নুরআলমঃ সে আবার ফোন করলে বল আমার দেরি হবে।

Biplob: OK, no problem. (বিপ্লবঃ ওকে, নো প্রবলেম।) বিপ্লবঃ ঠিক আছে।

NurAlam: This is very important. Don't forget. (নুরআলমঃ দিস ইজ ভেরি ইম্পরট্যান্ট। ডন্ট ফরগেট।) নুরআলমঃ এটা খুব গুরুত্বপূর্ণ। ভুলে যেও না।

Biplob: Don't worry. I won't forget. (বিপ্লবঃ ডন্ট ওরি। আই ওন্ট ফরগেট।) বিপ্লবঃ চিন্তা করো না। আমি ভুলব না।

NurAlam: Actually, would you please hand me my phone? I think I should give her a call now. She's probably wondering where I am. (নুরআলমঃ একচুয়েলি, উল্ড ইউ পিল্জ হ্যান্ড মি মই ফোন? আই থিঙ্ক আই সুল্ড গিভ হার এ কল নাউ। সি'স প্রবাবলী ওন্ডারিং ওয়ার আই এম।) নুরআলমঃ আচ্ছা, তুমি আমাকে আমার ফোনটা দিতে পার? আমার মনে হচ্ছে ওকে আমার এখনই ফোন করা উচিত। সে ভাবছে আমি কোথায় আছি।

Biplob: Sure, I'll get it for you. (বিপ্লবঃ সিউর, আই'উল গেট্ ইট ফর ইউ।) বিপ্লবঃ হাঁ, আমি এনে দিচ্ছি।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর মাঝে মিসড কল সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে