বিপ্লব এবং নুরআলম এর মাঝে একটি প্যাকেট পাঠান সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর মাঝে একটি প্যাকেট পাঠান সম্পর্কে


Biplob: Hello, how may I help you? (বিপ্লবঃ হ্যালো, হাউ মে আই হেল্প ইউ?) বিপ্লবঃ হ্যালো , আমি আপনাকে কি করে সহায়তা করতে পারি?

NurAlam: I'd like to send this package to California. (নুরআলমঃ আই'ন্ট লাইক টু সেন্ড থিস প্যাকেজ টু ক্যালিফর্নিয়া।) নুরআলমঃ এ প্যাকেটটা আমি ক্যালিফোর্নিয়ায় পাঠাতে চাই।

Biplob: Would you like to send it overnight or by regular mail? (বিপ্লবঃ উল্ড ইউ লাইক টু সেন্ড ইট ওভারনিগত ওর বাই রেগুলার মেইল?) বিপ্লবঃ আপনি কি একরাতের মধ্যে না নিয়মিত ডাকে পাঠাবেন?

NurAlam: How much is it to send it overnight? (নুরআলমঃ হাউ মাচ ইস ইট টু সেন্ড ইট ওভারনাইট?) নুরআলমঃ রাতের মধ্যে পাঠালে কত টাকা লাগবে?

Biplob: 20 dollars (বিপ্লবঃ ২০ ডলার্স) বিপ্লবঃ ২০ ডলার।

NurAlam: And by regular mail? (নুরআলমঃ এন্ড বাই রেগুলার মেইল?) নুরআলমঃ আর নিয়মিত ডাকে?

Biplob: 12 dollars. (বিপ্লবঃ ১২ ডলার্স.) বিপ্লবঃ ১২ ডলার।

NurAlam: I'd like it to get there tomorrow. (নুরআলমঃ আই'ন্ট লাইক ইট টু গেট্ দেয়ার টুম্রো।) নুরআলমঃ আমি চাই এটা আগামিকাল ওখানে পৌছায়।

Biplob: Please fill out this form. When you're finished, come back to this window. (বিপ্লবঃ প্লিজ ফিল আউট দিস ফ্রম ।হোয়েন ইউ'আর ফিনিশ, কাম ব্যাক টু থিস উইন্ডো।) বিপ্লবঃ দয়া করে এ ফরমটি ভরুন। লখার পর এ জানালায় ফিরে আসবেন।

NurAlam: OK, I think I'm done, is this correct? (নুরআলমঃ ওকে, আই থিঙ্ক আই'ম ডান, ইজ দিসস কারেক্ট?) নুরআলমঃ আচ্ছা, মনে হচ্ছে আমি সব লিখেছি ঠিক?

Biplob: Yes, that's right. (বিপ্লবঃ ইএস, দ্যাট রাইট।) বিপ্লবঃ হ্যাঁ, ঠিক।

NurAlam: I'd also like to mail this letter. (নুরআলমঃ আই'ন্ট অলসো লাইক টু মেইল থিস লেটার।) নুরআলমঃ আমি এই চিঠিটাও পাঠাতে চাই।

Biplob: Do you need to buy stamps? (বিপ্লবঃ ডু ইউ নিড টু বাই স্টাম্পস?) বিপ্লবঃ আপনি কি ষ্ট্যাম্প কিনতে চান?

NurAlam: Yes. (নুরআলমঃ ইএস) নুরআলমঃ হ্যাঁ।

Biplob: A book of stamps costs 3 dollars. So that'll be 23 dollars for everything. (বিপ্লবঃ এ বুক অফ স্টাম্পস কোস্টস ৩ ডলার্স.।সো দ্যাট’উল বি ২৩ ডলার্স ফর এভরিথিং।) বিপ্লবঃ একটি ষ্ট্যাম্পের বইয়ের দাম ৩ ডলার, তাহলে সব মিলে ২৩ ডলার লাগবে।

NurAlam: Oh, I forgot my wallet in the car. I'll be right back. (নুরআলমঃ ওহ, আই ফরগত মই ওয়ালেট ইন দ্যা কার্। আই'উল বি রাইট ব্যাক।) নুরআলমঃ ওহো, ভুলে গিয়েছিলাম আমার ওয়ালেট গাড়িতে রয়েছে। আমি এক্ষুণি আসছি।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর মাঝে একটি প্যাকেট পাঠান সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে