বিপ্লব এবং নুরআলম এর ট্যাক্সি ভাড়া সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর ট্যাক্সি ভাড়া সম্পর্কে


Biplob: Hello NurAlam, do you need a taxi? ( বিপ্লবঃ হ্যালো নুরআলম, ডু ইউ নিড এ ট্যাক্সি?) বিপ্লবঃ এই যে নুরআলম, আপনার কি ট্যাক্সি দরকার?

NurAlam: Yes. (নুরআলমঃ ইএস।) নুরআলমঃ হ্যাঁ।

Biplob: Do you have any luggage? (বিপ্লবঃ ডু ইউ হ্যাভ এনি লাগেজ?) বিপ্লবঃ আপনার সাথে মালপত্র আছে?

NurAlam: Just these two suitcases. (নুরআলমঃ জাস্ট দ্যিস ২ সুইটক্যাসেস।) নুরআলমঃ মাত্র এই স্যুটকেস দু'টো।

Biplob: OK, I'll put them in the back for you. Where are you going? (বিপ্লবঃ ওকে, আই'উল পুট দেম ইন দ্যা ব্যাক ফর ইউ। হোয়ার আর ইউ গোয়িং?) বিপ্লবঃ ঠিক আছে, সেগুলো আপনার জন্য আমি পেছনে রেখে দেব। কোথায় যাবেন?

NurAlam: The Comfort Inn. (নুরআলমঃ দ্যা কম্ফোর্ট ইন।) নুরআলমঃ কমফোর্ট ইনে।

Biplob: I think there are two in Boston. Which one are you going to? (বিপ্লবঃ আই থিঙ্ক দিয়ার আর টু ইন বোস্টন। হোইছ ওয়ান আর ইউ গোয়িং টু?) বিপ্লবঃ আমার মনে হয় বোষ্টনে এ রকম দু'টো আছে। আপনি কোনটিতে যাচ্ছেন?

NurAlam: The one downtown. (নুরআলমঃ দ্যা ওয়ান ডাউনটাউন।) নুরআলমঃ যেটা ডাউন টাউনে।

Biplob: Is this your first time in Boston? (বিপ্লবঃ ইজ দিস ইওর ফার্স্ট টাইম ইন বোস্টন?) বিপ্লবঃ এটা কি আপনার প্রথমবার বস্টনে আসা?

NurAlam: No. I've been here many times. I come here for work all the time. Do you know how long it'll take? (নুরআলমঃ নো. আই'হ্যাভ বিন হেয়ার মেনি টাইমস। আই কাম হেয়ার ফর ওয়ার্ক অল দ্যা টাইম। ডু ইউ নো হাউ লং ইট'উল টেক?) নুরআলমঃ না, আমি এখানে অনেকবার এসেছি। এখানে কাজের জন্য অনেকবার আসতে হয়। আপনি কি জানেন, কতক্ষণ লাগবে?

Biplob: It shouldn't take long. Probably about 15 minutes. (বিপ্লবঃ ইট সুল্ডন্ট টে লং। প্রবাবলী এবাউট ১৫ মিনিটস।) বিপ্লবঃ মনে হয় অনেকক্ষণ না। সম্ভবত: ১৫ মিনিট।

NurAlam: Wow, it looks like the traffic is really bad. (নুরআলমঃ ওয়াউ, ইট লুক্স লাইক দ্যা ট্রাফিক ইস রিয়েলি ব্যাড।) নুরআলমঃ ওহ, মনে হয় ট্রাফিকের বেশ ভীড়।

Biplob: Yeah, there might be an accident up ahead. (বিপ্লবঃ ইয়াহ, দেয়ার মাইট বি এন এক্সিডেন্ট অপ অ্যাহেড।) বিপ্লবঃ হ্যাঁ, সামনে কোথাও দূর্ঘটনা হয়ে থাকতে পারে।

NurAlam: OK, then stop at the next intersection. I'm gonna get out there and take the subway. (নুরআলমঃ ওকে, দেন স্টপ এট দ্যা নেক্সট ইন্টারসেকশন। আই'ম গনা গেট আউট দেয়ার এন্ড টেক দ্যা সাবওয়ে।) নুরআলমঃ ঠিক আছে, তাহলে পরবর্তী মোড়ে থামুন। আমি সেখান থেকে সাবওয়ে ধরব।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর ট্যাক্সি ভাড়া সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে