বিপ্লব এবং নুরআলম এর মাঝে কথোপকথন

বিপ্লব এবং নুরআলম এর মাঝে কথোপকথন


Biplob: Hello? ( বিপ্লবঃ হ্যালো?) বিপ্লবঃ হ্যালো?

NurAlam:Hi Biplob. (নুরআলমঃ হায় ভিকি।) নুরআলমঃ বিপ্লব।

Biplob: Are you there yet? ( বিপ্লবঃ আর ইউ দেয়ার ইয়েট?) বিপ্লবঃ ওখানে পৌছেছো?

NurAlam: Yes. (নুরআলমঃ ইএস।) নুরআলমঃ হ্যাঁ।

Biplob: I just got off the subway. I'm almost there. Sorry I'm late. ( বিপ্লবঃ আই জাস্ট গোট অফ দ্যা সাবওয়ে। আই'ম অলমোস্ট দেয়ার। সরি আই'ম লেট।) বিপ্লবঃ আমি এইমাত্র সাবওয়ে থেকে নামলাম। আমি প্রায় ওখানে। দুঃখিত আমার দেরি হয়ে গেল।

NurAlam: That's no problem. I just wanted to tell you I'm inside. (নুরআলমঃ দ্যাট’স নো প্রবলেম। আই জাস্ট ওয়ান্টেড টু টেল ইউ আই'ম ইনসাইড।) নুরআলমঃ ঠিক আছে। সমস্যা নেই। আমি তোমাকে বলতে চাই যে আমি ভেতরে।

Biplob: Where are you? ( বিপ্লবঃ হোয়ার আর ইউ?) বিপ্লবঃ কোথায়?

NurAlam: On the second floor. (নুরআলমঃ অন দ্যা সেকেন্ড ফ্লোর।) নুরআলমঃ দোতলায়।

Biplob: Should I come to the second floor or do you want to come to the first floor? ( বিপ্লবঃ সুড আই কাম টু দ্যা সেকেন্ড ফ্লোর অর ডু ইউ ওয়ান্ট টু কাম টু দ্যা ফার্স্ট ফ্লোর?) বিপ্লবঃ আমি কি দোতলায় যাব না তুমি একতলায় আসবে?

NurAlam: Come upstairs. (নুরআলমঃ কাম অপস্তাইরস।) নুরআলমঃ উপরে এস।

Biplob: What? ( বিপ্লবঃ হোয়াট?) বিপ্লবঃ কী?

NurAlam: Oh, Can you hear me OK? I said, come to the second floor. (নুরআলমঃ ওহ, ক্যান ইউ হেয়ার মি ওকে? আই সেড, কাম টু দ্যা সেকেন্ড ফ্লোর।) নুরআলমঃ আমাকে শুনতে পাচ্ছ? আমি বললাম, দোতলায় আসতে।

Biplob: Oh, OK. What are you doing there? ( বিপ্লবঃ ওহ, ওকে। হোয়াট আর ইউ ডুইং দেয়ার?) বিপ্লবঃ আচ্ছা, ঠিক আছে। ওখানে কি করছ?

NurAlam: Just looking at some books on how to learn English. (নুরআলমঃ জাস্ট লুকিং এট সাম বুকস ওন হাউ টু লান্ড ইংলিশ।) নুরআলমঃ ইংরেজি শেখার কিছু বই দেখছি।

Biplob: Do you want to get something to eat later? (বিপ্লবঃ ডু ইউ ওয়ান্ট টু গেট সামথিং টু ইট লেটার?) বিপ্লবঃ একটু পরে কি খেতে যাবে?

NurAlam: No, I'm still full from dinner. (নুরআলমঃ নো, আই'ম ষ্টীল ফুল ফ্রম ডিনার।) নুরআলমঃ না, ডিনার খেয়ে এখনও আমার পেট ভর্তি।

Biplob: What do you want to do? ( বিপ্লবঃ হোয়াট ডু ইউ ওয়ান্ট টু ডু?) বিপ্লবঃ এখন কি করতে চাও?

NurAlam: I don't know for sure. When you get here we'll talk about it. (নুরআলমঃ আই ডন্ট নো ফর সিউর । হোয়েন ইউ গেট্ হেয়ার উই’উল টক্ এবাউট ইট।) নুরআলমঃ স্থির করতে পারছি না। তুমি এলে কথা হবে।

Biplob: OK, see you soon. ( বিপ্লবঃ ওকে, সি ইউ সোন।) বিপ্লবঃ ঠিক আছে, দেখা হবে।

NurAlam: Bye. (নুরআলমঃ বাই।) নুরআলমঃ বাই।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর মাঝে কথোপকথন "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে