বিপ্লব এবং নুরআলম এর মাঝে কথোপকথন

বিপ্লব এবং নুরআলম এর মাঝে কথোপকথন


Biplob: Oh you! How are you ? (বিপ্লবঃ ওঃ ইউ! হাউ আর ইউ ?) বিপ্লবঃ আরে তুমি! কেমন আছ?

NurAlam: I am fine and you? (নুরআলমঃ আই এম ফাইন এন্ড ইউ?) নুরআলমঃ আমি ভাল আছি আর তুমি?

Biplob: Me too. It has been so long . (বিপ্লবঃ মি টোও। ইট হস্ বিন স লং ।) বিপ্লবঃ আমিও। কত দিন পর দেখা।

NurAlam: Yes! It has really been very long since we last met. (নুরআলমঃ ইএস! ইট হস্ রিয়েলি বিন ভেরি লং সিন্স উই লাস্ট মিট।)নুরআলমঃ হ্যা! সত্যিই অনেকদিন পর দেখা শেষ দেখা হওয়ার পর।

Biplob: What are you doing now a days? (বিপ্লবঃ হোয়াট আর ইউ ডুং নাউ এ দেস?) বিপ্লবঃ আজকাল কি করছ?

NurAlam: You know I had some business; doing the same. What about you ? (নুরআলমঃ ইউ নো আই হ্যাড সাম বিসনেস; ডুং দ্যা সেম। হোয়াট এবাউট ইউ ?)নুরআলমঃতুমি জানো, আমার কিছু ব্যবসা ছিল, সেটাই করছি। তুমি কি করছ?

Biplob: The same job I had been doing for three years. (বিপ্লবঃ দ্যা সেম জব আই হ্যাড বিন ডং ফর ত্রি ইয়ার্স।) বিপ্লবঃঐ একই চাকুরী যা তিন বৎসর থেকে করছিলাম।

NurAlam: What are you doing here? Are you buying anything? (নুরআলমঃ হোয়াট আর ইউ ডুং হেয়ার? আর ইউ বায়িং এনিথিং?)নুরআলমঃ তুমি এখানে কি করছ? চল কোথাও বসা যাক।

Biplob: I was thinking of buying some dresses. But I ran short of (বিপ্লবঃ আই ওয়াস থিঙ্কিং অফ বায়িং সাম ড্রেসেস। বাটআ ই রান শর্ট অফ।) বিপ্লবঃ আমি ভাবছিলাম যে কিছু ড্রেস কিনব। কিন্তু আমার টাকা কম পড়ছে।

NurAlam: By how much money are you short? (নুরআলমঃ বাই হাউ মাচ মানি আর ইউ শর্ট?) নুরআলমঃ তোমার কত টাকা কম পড়েছে?

Biplob: I am short by 100 taka. (বিপ্লবঃ আই এম শর্ট বি ১০০ টাকা।) বিপ্লবঃ আমার ১০০ টাকা কম পড়েছে।

NurAlam: I know you are fond of fashionable clothes. So take it. I shall give you the money (নুরআলমঃ আই নো ইউ আর ফাউন্ড অফ ফ্যাশনেবল ক্লথ। সো টেক ইট। আই শ্যাল গিভ ইউ দ্যা মানি।) . নুরআলমঃ আমি জানি তুমি কেতাদুরস- পোশাক ভালবাস। সুতরাং নিয়ে নাও। আমি তোমাকে টাকাটা দিয়ে দিব।

Biplob: Thank you very much. Father will be at home tomorrow. Please come to meet him. He will be very pleased. (বিপ্লবঃ থ্যাংক ইউ ভেরি মাচ। ফাদার উইল বি এত হোম টুমরো। প্লিজ কাম টু মিট হিম। হি উইল বি ভেরি প্লিসড।) বিপ্লবঃ তোমাকে অনেক ধন্যবাদ। বাবা কালকে বাড়িতে থাকবেন। তার সঙ্গে দেখা করতে আসবা কিন্তু। তিনি খুব খুশি হবেন।

NurAlam: Oh sure! But not tomorrow,I won't my regards to your father. ( নুরআলমঃ ওঃ সিউর! বাট নোট্ টুমরো,প্লিজ গিভ ময় রেগার্ডস টু ইওর ফাদার।) নুরআলমঃ ঠিক আছে অন্য একদিন তাহলে। তোমার বাবাকে আমার ছালাম জানাবে।

Biplob: Bye, see you again . (বিপ্লবঃ বাই, সি ইউ এগেইন।)বিপ্লবঃ বিদায়। আবার দেখা হবে।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর মাঝে কথোপকথন "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে