বিপ্লব এবং নুরআলম শাড়ির দোকানে

বিপ্লব এবং নুরআলম শাড়ির দোকানে


Biplob: Could you please show me some saris? (বিপ্লবঃ কোল্ড ইউ পিল্জ শো মি সাম সারিস?) বিপ্লবঃ দয়া করে কিছু শাড়ি দেখাতে পারবেন?

NurAlam: Oh Sure! Here are some beautiful saris. (নুরআলমঃ ওঃ সিউর! হেয়ার আর সাম বিউটিফুল সরি।) নুরআলমঃ হ্যা অবশ্যই! এই যে কতগুলো সুন্দর শাড়ি।

Biplob: No, not these type. Show me some new fashions. (বিপ্লবঃ নো, নোট দিস টাইপ। শো মি সাম নিউ ফ্যাশন।) বিপ্লবঃ না, এই ধরনের নয়। আমাকে কিছু নতুন ধরনের দেখান।

NurAlam: These are all new fashions. Please tell me which kind you prefer. (নুরআলমঃ দিস আর অল নিউ ফ্যাশন।. প্লিজ টেল মি হোইচ কাইন্ড ইউ প্রেফার।) নুরআলমঃ এগুলো সবই নতুন ধরনের। দয়া করে বলুন আপনি কি ধরনের চান?

Biplob: Nice colour with simple print and small border. (বিপ্লবঃ নাইস কালার উইথ সিম্পল প্রিন্ট এন্ড স্মল বর্ডার।) বিপ্লবঃ সুন্দর রং সহ সাধারণ নকশা আর ছোটপাড়।

NurAlam: Okay, I'll show you. Maybe you will like these. (নুরআলমঃ ওকে, আই'উল শো ইউ। মেবি ইউ উইল লাইক দিস।) নুরআলমঃ ঠিক আছে আমি আপনাকে দেখাব। মনে হয় আপনার এগুলো পছন্দ হবে।

Biplob: Yes, I like these. But it'd be better if it was green. (বিপ্লবঃ ইএস, আই লাইক দ্যেস। বাট ইট'উদ বি বেটার ইফ ইট ওয়াজ গ্রীন।) বিপ্লবঃ হ্যা, আমার এগুলো পছন্দ হয়েছে। কিন্তু এটা সবুজ হলে ভাল হত।

NurAlam: And? (নুরআলমঃ এন্ড?) নুরআলমঃ আর?

Biplob: Yes, border a little bigger, again do you have silver ordered ones? This is good, but do it have blackish green? (বিপ্লবঃ ইএস, বর্ডার অ্যা লিটল বিগার, এগেইন ডু ইউ হ্যাভ সিলভার অর্ডারের ওয়াস? দ্যাস ইজ গুড, বাট ডু ইট হ্যাভ ব্যাকিস্ট গ্রীন?) বিপ্লবঃ হ্যা, পাড়টা আর একটু বড় আর আপনার কাছে রুপালী পাড় ওয়ালা হবে? এটা ভালই। কিন্তু কালচে সবুজ হবে?

NurAlam: No, I'm sorry I don't have. (নুরআলমঃ নো, আই'ম সরি আই ডন্ট হ্যাভ।) নুরআলমঃ না। আমি দুঃখিত আমার কাছে নেই।

Biplob: All right, I'll take this. (বিপ্লবঃ অল রাইট, আই'উল টেক দিস।) বিপ্লবঃ ঠিক আছে, আমি এটাই নিচ্ছি।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম শাড়ির দোকানে"

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে