বিপ্লব এবং নুরআলম এর রাতের খাবারের আমন্ত্রণ

বিপ্লব এবং নুরআলম এর রাতের খাবারের আমন্ত্রণ


Biplob: Hi NurAlam, it's good to see you again. ( বিপ্লবঃ হাই জেমস, ইট'স গুড টু সি ইউ এগেইন।) বিপ্লবঃ ওই যে নুরআলম। দেখা হল ভালই হলো।

NurAlam: Hi Barbara. (নুরআলমঃ হাই বারবারা।) নুরআলমঃ এই যে বারবারা।

Biplob: Are you here for work? ( বিপ্লবঃ আর ইউ হেয়ার ফর ওয়ার্ক?) বিপ্লবঃ এখানে কি কাজের জন্য এসেছে?

NurAlam: Yes. (নুরআলমঃ ইএস।) নুরআলমঃ হ্যাঁ।

Biplob: Is Steve with you? ( বিপ্লবঃ ইজ স্টিভ উইথ ইউ?) বিপ্লবঃ তোমার সাথে কি ষ্টিভ আছে?

NurAlam: No I'm here alone. Steve couldn't come this time. (নুরআলমঃ নো আই'ম হেয়ার অ্যালোন। স্টিভ কোল্ড’ন্ট কাম দিস টাইম।) নুরআলমঃ না, আমি এখানে একাই। ষ্টিভ এবারে আসতে পারেনি।

Biplob: How long will you be staying? ( বিপ্লবঃ হাউ লং উইল ইউ বি স্টেয়িং?) বিপ্লবঃ তুমি কতদিন থাকবে?

NurAlam: 4 days. I'm going back on Friday. (নুরআলমঃ ৪ ডেস। আই'ম গোয়িং ব্যাক অন ফ্রাইডে।) নুরআলমঃ ৪ দিন। শুক্রবার ফিরে যাচ্ছি।

Biplob: My brother and I are getting together for dinner. Do you want to come with us? ( বিপ্লবঃ মাই ব্রাদার এন্ড আই আর গেটিং তুগেদার ফর ডিনার। ডু ইউ ওয়ান্ট টু কাম উইথ আস?) বিপ্লবঃ আমার ভাইসহ আমি একত্রে ডিনারে যাচ্ছি। তুমি আমাদের সাথে আসবে?

NurAlam: Yeah, that would be nice. I have a meeting in an hour. I can meet you afterwards, if that's OK. The meeting shouldn't last long. (নুরআলমঃ ইআহ, দ্যাট উল্ড বি নাইস। আই হ্যাভ অ্যা মিটিং ইন অন আয়ার। আই ক্যান মিট ইউ আফটারওয়ার্ডস, ইফ দ্যাটস ওকে। দ্যা মিটিং সুড’ন্ত লাস্ট লং।) নুরআলমঃ হ্যাঁ, তাহলে ভালই হয়। এক ঘন্টার মধ্যেই আমার একটি মিটিং আছে। আমি তারপর তোমার সাথে দেখা করতে পারি, ঠিক আছে? মিটিং বেশিক্ষণ হবে না হয়তো।

Biplob: That's fine. Who is your meeting with? ( বিপ্লবঃ দ্যাট'স ফাইন। ওহ ইস ইওর মীটিং উইথ?) বিপ্লবঃ তা ভাল। কার সাথে মিটিং?

NurAlam: The Boston Insurance Company. I'll call you when it's over. (নুরআলমঃ দ্যা বোস্টন ইন্সুরেন্স কোম্পানি। আই'উল কল ইউ হোয়েন ইট'স ওভার।) নুরআলমঃ বোস্টন ইনসিওরেন্স কোম্পানি। তা শেষ হলেই আমি তোমাকে কল করব।

Biplob: OK. (বিপ্লবঃ ওকে।) বিপ্লবঃ ঠিক আছে।

NurAlam: Can I use your phone? I left mine in the car and I want to call them to get directions. ( নুরআলমঃ ক্যান আই ইউস ইওর ফোন? আই লেফট মাইন ইন দ্যা কার এন্ড আই ওয়ান্ট টু কল দেম টু গেট্ ডিরেক্শনস।) নুরআলমঃ আমি কি তোমার ফোনটি ব্যবহার করতে পারি? আমারটি গাড়িতে ফেলে এসেছি, নির্দেশনা পেতে আমি তাদের ফোন করতে চাই।

Biplob: Sure, here you go. ( বিপ্লবঃ সিউর, হেয়ার ইউ গো।) বিপ্লবঃ নিশ্চয়, এই যে।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর রাতের খাবারের আমন্ত্রণ"

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে