বিপ্লব এবং নুরআলম এর ক্যারিয়ার সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর ক্যারিয়ার সম্পর্কে


Biplob: Hey NurAlam, what are you doing here? বিপ্লবঃ নুরআলম, আপনি এখানে কি করছেন?

NurAlam: Hi, Biplob, how are you? I'm waiting for a friend. নুরআলমঃ হাই বিপ্লব, কেমন আছেন? আমি আমার এক বন্ধুর জন্য অপেক্ষা করছি।

Biplob: I heard you're going to graduate this summer. Is that true? বিপ্লবঃ শুনলাম আপনি এই সামারে স্নাতক শেষ করছেন ? এটা কি সত্য?

NurAlam: Yes. If everything goes alright, I'll be getting my bachelors degree in August. Then I need to start looking for a job. নুরআলমঃ হ্যাঁ. সবকিছু ঠিক থাকলে. আগস্টে স্নাতক ডিগ্রী পাব. তারপর আমাকে চাকরি খুজতে হবে।

Biplob: I had to do that last year. It wasn't easy. Do you have any job offers? বিপ্লবঃ গত বছর এই কাজটা আমাকেও করতে হয়েছিল. এটা সহজ ছিল না. কোন অফার আছে চাকরির?

NurAlam: No, not yet. I sent out a lot of resumes, but I didn't receive many responses. It's pretty hard to find a job right now. নুরআলমঃ না, এখনো না. অনেক জায়গায় বায়োডাটা দিলাম, কিন্তু খুব একটা লাভ হয়নি। একটা চাকরি ম্যানেজ করা এখন খুব কঠিন কাজ।

Biplob: What's your major? বিপ্লবঃ আপনার প্রধান বিষয় কি?

NurAlam: Psychology. নুরআলমঃ মনস্তত্ব

Biplob: That was my major when I started college, but I switched to engineering after the first year. বিপ্লবঃ আমারও এটাই ছিল যখন শুরু করেছিলাম, কিন্তু ১ বছর পর ইঞ্জিনিয়ারিং এ চলে যাই।

NurAlam: I think it's easier for engineers to find a job. নুরআলমঃ ইঞ্জিনিয়ারদের জন্য কাজ পাওয়া সহজ আমি মনে করি ।

Biplob: I'm not sure about that. It took me about 3 months to find a job. বিপ্লবঃ আমি শিউর না, কারন আমার ৩ মাস লেগেছিল চাকরি পেতে ।

NurAlam: Anyway, If I can't find a job I'll probably go back to school to get my Masters degree. নুরআলমঃ যাই হোক, চাকরি না পেলে সম্ভবত মাস্টার্স টা শেষ করব ।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর ক্যারিয়ার সম্পর্কে"

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে