বিপ্লব এবং নুরআলম এর রাতের খবার সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর রাতের খবার সম্পর্কে


Biplob: Hi NurAlam, it's good to see you again. বিপ্লবঃ হাই নুরআলম, আবার তোমাকে দেখতে পেয়ে ভালো লাগছে

NurAlam: Hi Biplob. নুরআলমঃ হ্যালো বিপ্লব

Biplob: Are you here for work? বিপ্লবঃ তুমি এখানে কোন কাজে?

NurAlam: Yes. নুরআলমঃ হাঁ

Biplob: Is Steve with you? বিপ্লবঃ স্টিভ তোমার সাথে কি?

NurAlam: No I'm here alone. Steve couldn't come this time. নুরআলমঃ না, আমি একা এখানে আছি. স্টিভ এবার আসেনি।

Biplob: How long will you be staying? বিপ্লবঃ কতদিন থাকবে?

NurAlam: 4 days. I'm going back on Friday. নুরআলমঃ চার দিন. আমি শুক্রবার ফিরে যাচ্ছি

Biplob:My brother and I are getting together for dinner. Do you want to come with us? বিপ্লবঃ আমার ভাই এবং আমি আজ রাতে ডিনারে একত্রিত হচ্ছি. তুমি কি আমাদের সাথে আসতে চাও?

NurAlam: Yeah, that would be nice. I have a meeting in an hour. I can meet you afterwards, if that's OK. The meeting shouldn't last long. নুরআলমঃ ওয়াও, চমৎকার হবে. আমার এক ঘন্টার মধ্যে একটি সভা আছে. যদি তার পরে হয় তাহলে ওকে। আর মিটিং বেশীক্ষণের না।

Biplob: That's fine. Who is your meeting with? বিপ্লবঃ চমতকার. কার সঙ্গে মিটিং?

NurAlam: The Boston Insurance Company. I'll call you when it's over. নুরআলমঃ বস্টন বীমা কোম্পানী.মিটিং শেষ হলেই আমি তোমাকে কল করব

Biplob: OK. বিপ্লবঃ ঠিক আছে

NurAlam: Can I use your phone? I left mine in the car and I want to call them to get directions. নুরআলমঃ আমি তোমার ফোন ব্যবহার করতে পারি? আমি আমার ফোন গাড়িতে ফেলে এসেছি এবং তাদেরকে ফোন দিতে হবে দিকনির্দেশনা পেতে।

Biplob: Sure, here you go. বিপ্লবঃ অবশ্যই, এই নাও।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর রাতের খবার সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে