বিপ্লব এবং নুরআলম এর ফুল অর্ডার করার জন্য

বিপ্লব এবং নুরআলম এর ফুল অর্ডার করার জন্য


Biplob: Good afternoon, how may I help you? বিপ্লবঃ শুভ বিকেল, আমি কিভাবে আপনাকে সাহায্য করতে পারি?

NurAlam: Hi, I'd like to order some flowers. নুরআলমঃ আমি কিছু ফুলের জন্য অর্ডার দিতে চাই।

Biplob: Who are they for? বিপ্লবঃ সেগুলো কার জন্য?

NurAlam: They're for my Wife. Her name is Samantha. নুরআলমঃ আমার স্ত্রীর জন্য । তার নাম সামান্থা।

Biplob: What kind of flowers would you like? বিপ্লবঃ কি ধরণের ফুল আপনার পছন্দ?

NurAlam: I don't know. I don't know too much about flowers. Can you recommend something? নুরআলমঃ জানিনা। ফুল সম্পর্কে তেমন একটা জানিনা। আপনি দু’একটা বলে দিন না।

Biplob: OK. What's the reason you are sending her flowers? বিপ্লবঃ ঠিক আছে। কি উপলক্ষে তাকে ফুল দিচ্ছেন বলুন?

NurAlam: Today's her birthday and she told me she wants me to buy her flowers. নুরআলমঃ আজ তার জন্মদিন। সে বলেছিল আমি যেন তার জন্য ফুল কিনি।

Biplob: Do you know what kind of flowers she likes? বিপ্লবঃ আপনি কি জানেন, কোন ফুল সে পছন্দ করে?

NurAlam: I'm not sure. I know I should know that, but I can't remember right now. নুরআলমঃ আমি ঠিক জানিনা। জানি, আমার জানা উচিত্ ছিল, তবে এই মূহুর্তে ঠিক মনে করতে পারছে না।

Biplob: Well, they're for your wife, so I think you should give her roses. বিপ্লবঃ যেহেতু আপনার স্ত্রীর জন্য, আমার মনে হয় আপনার গোলাপ দেওয়া উচিৎ।

NurAlam: Roses will be fine. নুরআলমঃ গোলাপ খুব ভাল হবে।

Biplob: What color? বিপ্লবঃ কি রঙের?

NurAlam: I think red would be nice.নুরআলমঃ আমার মতে লাল ভাল হবে।

Biplob: Do you want to pick them up or should we deliver them? বিপ্লবঃ আপনি কি ফুল নিয়ে যাবেন, না আমরা বাড়িতে গিয়ে দেব?

NurAlam: Can you deliver them please?.নুরআলমঃ আপনারা কি বাড়িতে গিয়ে দেবেন?

Biplob: What's the address? বিপ্লবঃ ঠিকানা কি?

NurAlam: Holdibari,parbatipur,dinajpur.নুরআলমঃ হলদীবাড়ি,পার্বতিপুর,দিনাজপুর।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর ফুল অর্ডার করার জন্য"

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে