অফিসে যাওয়া সম্পর্কে

অফিসে যাওয়া সম্পর্কে


Biplob: Hello? বিপ্লব হ্যালো?

James: Hi Sarah, it's James. জেমসঃ এই সারা, আমি জেমস।

Biplob: Hey James, I can't talk now. Can I call you back later? বিপ্লব যেমস, এখন আমি কথা বলতে পারছি না। পরে কি তোমাকে ফোন করতে পারি?

James: Sure. Is there a problem? জেমসঃ অবশ্যই। কিছু ঝামেলা হয়েছে?

Biplob: I'm late for work and my car isn't working, so I need to find someone to take me to work. বিপ্লব আমার কাজে যেতে দেরি হচ্ছে আর আমার গাড়িটাও খারাপ হয়েগেছে। সেজন্য কাউকে খুঁজছি যে আমাকে কাজে পৌছে দিতে পারে।

James: I can take you. জেমসঃ আমি তোমাকে পৌছে দিতে পারি।

Biplob: Oh, really? Thank you. That would help a lot. বিপ্লব ওহ, সত্যি? ধন্যবাদ। আমার খুব সাহায্য হবে।

James: Do you need me to pick you up after work also? জেমসঃ কাজের শেষেও কি তোমাকে আমি নিয়ে আসব?

Biplob: Yes, if it's not too much trouble. বিপ্লব হ্যাঁ, যদি তেমন যদি ঝামেলা না হয় তোমার।

James: It's no problem. I'm leaving my house now. I'll be right there. জেমসঃ কোনো ঝামেলা হবে না। আমি এখনই আমার বাড়ি থেকে বের হচ্ছি।তাড়াতাড়ি পৌছে যাব।

Biplob: OK. I'll wait for you in front of my apartment building. বিপ্লব ঠিক আছে। আমি আমার বাড়ির সামনে তোমার জন্য অপেক্ষা করব।

James: Do you know what's wrong with your car? জেমসঃ তোমার গাড়ির কি হয়েছে, তুমি কি জানো?

Biplob: I'm not exactly sure. I think there's a problem with the engine. বিপ্লব আমি ঠিক জানিনা। মনে হচ্ছে ইঞ্জিনে কোন সমস্যা হয়েছে।

James: OK, I'll have a look when I get there. I know a lot about cars. When I was younger my father and I use to fix old cars. জেমসঃ ঠিক আছে, তোমার ওখানে গিয়ে আমি একবার দেখব। গাড়ি সম্পর্কে আমার বেশ জানাশোনা আছে। যখন ছোট ছিলাম, বাবার সাথে আমি পুরনো গাড়ি সারাতাম।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "অফিসে যাওয়া সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে