বিপ্লব এবং নুরআলম এর মাঝে একটি রোমান্টিক গল্প সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর মাঝে একটি রোমান্টিক গল্প সম্পর্কে


Biplob: NurAlam, are you and John still dating? (বিপ্লবঃ নুরআলম, আর ইউ এন্ড জন ষ্টীল ডেটিং?) বিপ্লবঃ বেটি, তুমি ও জন কি এখনো ডেটিং করছ?

NurAlam: Yeah, things are going really good. (নুরআলমঃ ইআহ, থিংস আর গোয়িং রিয়েলি গুড।) নুরআলমঃ হাঁ, সবকিছু ভালই চলছে।

Biplob: Where did you meet him? (বিপ্লবঃ ওয়ার ডিড ইউ মিট হিম?) বিপ্লবঃ তার সাথে তোমার কোথায় দেখা হয়েছিল?

NurAlam: I met him at the library a couple of weeks ago. We were sitting at the same table and he asked to borrow my pen. (নুরআলমঃ আই মিট হিম অ্যাট দ্যা লাইব্রেরি এ কাপল অফ উইক আগো। উই ওয়ার সিটটিং এট দ্যা সেম টেবিল এন্ড হি আক্স টু বরো মাই পেন।) নুরআলমঃ দু সপ্তাহ আগে লাইব্রেরিতে তার সাথে আমার দেখা হয়েছিল। আমরা একই টেবিলে বসেছিলাম, সে আমার কলম চেয়েছিল।

Biplob: Wow, that's a nice story. (বিপ্লবঃ ওয়াউ, দ্যাট'স অ্যা নাইস স্টোরি।) বিপ্লবঃ ওহ, এযে বেশ মজাদার কাহিনী।

NurAlam: I was telling Jim about it the other day. He thought it was pretty romantic. (নুরআলমঃ আই ওয়াজ টেলিং জিম এবাউট ইট দ্যা আদার ডে। হি থট ইট ওয়াজ প্রেটি রোমান্টিক।) নুরআলমঃ জিমকে এ ব্যাপারে আমি সেদিন বলছিলাম। সে বলল এটা বেশ সুন্দর রোমান্স।

Biplob: Do you two have plans for tonight? (বিপ্লবঃ ডু ইউ টু হ্যাভ প্ল্যান্স ফর টুনাইট?) বিপ্লবঃ আজ রাতের জন্য তোমাদের দু’জনার কি পরিকল্পনা আছে?

NurAlam: Yes, I think we're going to rent a movie. Have you seen anything good lately? (নুরআলমঃ ইএস, আই থিঙ্ক ওই'আর গোয়িং টু রেন্ট এ মুভি। হ্যাভ ইউ সিন এনিথিং গুড লাটলি?) নুরআলমঃহ্যাঁ, মনে হয় আমরা একটি মুভি ভাড়া করব। কোনো ভাল সিনেমা এর মধ্যে ধেখেথ?

Biplob: I saw Spider-Man the other day. (বিপ্লবঃ আই সো স্পাইডার-ম্যান দ্যা আদার ডে।) বিপ্লবঃ আমি সেদিন স্পাইডার ম্যান দেখলাম।

NurAlam: I've heard that's a really funny movie. (নুরআলমঃ আই'হ্যাভ হেয়ার্ড দ্যাট'স অ্যা রিয়েলি ফানি মুভি।) নুরআলমঃ শুনেছি খুব মজার ছবি।

Biplob: Are you kidding? That movie's not funny. It's sad. I was crying at the end. (বিপ্লবঃ আর ইউ কিড্ডিং? দ্যাট মুভি'স নোট্ ফানি। ইট'স সেড। আই ওয়াস ক্রেজি এত দ্যা এন্ড।) বিপ্লবঃ তুমি কি ফাজলামি করছ? ঐ ছবিটি কৌতুকের নয়। বরং দুঃখের। ছবির শেষদিকে আমি কাদছিলাম।

NurAlam: You're really sensitive, aren't you? (নুরআলমঃ ইউ'আর রিয়েলি সেনসিটিভ, আরন্ট ইউ?) নুরআলমঃ তুমি সংবেদনশীল, তাই না?

Biplob: I guess so. Maybe that's why I can't find a girlfriend. (বিপ্লবঃ আই গেস সো। মেবি দ্যাট'স হোআই আই ক্যান'ন্ট ফাইন্ড এ গালফেন্ড।) বিপ্লবঃ বোধহয়। মনে হয় সে কারনেই আমার বান্ধুবী যুটছে না।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর মাঝে একটি রোমান্টিক গল্প সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে