বিপ্লব এবং নুরআলম এর মাঝে কিছু প্রশ্ন জিজ্ঞাসা

বিপ্লব এবং নুরআলম এর মাঝে কিছু প্রশ্ন জিজ্ঞাসা


Biplob: Hi NurAlam, are you going home this weekend? (বিপ্লবঃ হয় নুরআলম, আর ইউ গোয়িং হোম দিস উইকেন্ড?) বিপ্লবঃ এই যে নুরআলম! এই শনি-রবিবার কি তুমি বাড়ি যাচ্ছ?

NurAlam: No, not this weekend. I have too much work to do. (নুরআলমঃ নো, নোট দিস উইকেন্ডআ আই হ্যাভ টু মাচ ওয়ার্ক টু ডু।) নুরআলমঃ না, আসছে শনি-রবিবার নয়। আমার অনেক কাজ শেষ করতে হবে।

Biplob: Where do your parents live? (বিপ্লবঃ হুয়ার ডু ইওর পেরেন্টস লিভ?) বিপ্লবঃ তোমার বাব-মা কোথায় থাকেন?

NurAlam: My father lives in Washington DC. (নুরআলমঃ মই ফাদার লিভস ইন ওয়াশিংটন ডিসি।) নুরআলমঃ বাবা ওয়াসিংটন ডি সি তে থাকেন।


biplobblogger
Biplob: How about your mother? (বিপ্লবঃ হাউ এবাউট ইওর মাদার?) বিপ্লবঃ আর তোমার মা?

NurAlam: My mother died two years ago. (নুরআলমঃ মাই মাদার ডাইড টু ইয়ার্স এগো।) নুরআলমঃ মা দু বছর আগে মারা গেছেন।

Biplob: Oh! I am sorry to hear that. Is your father still working? (বিপ্লবঃ ওহ! আই এম সরি টু হেয়ার দ্যাট। ইস ইওর ফাদার ষ্টীল ওয়ার্কিং?) বিপ্লবঃ ও!, এ খবর শুনে আমি খুব দুঃখিত। তোমার বাবা কি এখনও কাজ করছেন?

NurAlam: No, he's retired. (নুরআলমঃ নো, হি'স রিটায়াড।) নুরআলমঃ না, উনি চাক্রি থেকে অবসর গ্রহণ করেছেন।

Biplob: Do you have any family here? (বিপ্লবঃ ডু ইউ হ্যাভ এনি ফ্যামিলি হেয়ার?) বিপ্লবঃ এখানে তোমার কেউ আছে?

বিপ্লব,biplob,BIPLOB,biplobblogger,biplobblogger,বিপ্লবব্লোগার,বিপ্লব ব্লোগার,বিপ্লব পার্বতীপুর,বিপ্লবপার্বতীপুর, বিপ্লব হলদীবাড়ি,বিপ্লবহলদীবাড়ি,BIPLOBBLOGGER,BIPLOB PARBATIPUR,BIPLOBPARBATIPUR,01616918888,০১৬১৬৯১৮৮৮৮,0178791888,০১৭৮৭৯১৮৮৮৮,BIPLOBBANGLADASH,BIPLOBHOLDIBARIPARBATIPUR,BIPLOBDINAGPUR,বিপ্লবদিনাজপুর,বিপ্লব দিনাজপুর,বিপ্লব ইলেকট্রনিক্স,বিপ্লবইলেকট্রনিক্স,বিপ্লব ইলেকট্রনিক্স হলদীবাড়িরেলগেট পার্বতীপুর দিনাজপুর,বিপ্লবইলেকট্রনিক্সহলদীবাড়িরেলগেট পার্বতীপুর দিনাজপুর,বিপ্লবইলেকট্রনিক্স হলদীবাড়িরেলগেট পার্বতীপুরদিনাজপুর,বিপ্লব ইলেকট্রনিক্সহলদীবাড়িরেলগেট পার্বতীপুরদিনাজপুর,বিপ্লবইলেকট্রনিক্সহলদীবাড়িরেলগেট পার্বতীপুরদিনাজপুর,Biplob ElectronicsHaldibariRailgatePar batipurDinajpur,BiplobElectronicsHaldibariRailgate ParbatipurDinajpur,Biplob Electronics HaldibariRailgate ParbatipurDinajpur,Biplob Electronics HaldibariRailgateParbatipur Dinajpur,Biplob Electronics HaldibariRailgate Parbatipur Dinajpur NurAlam: Yes, two of my cousins live here and my aunt and uncle live about 30 miles from here. (নুরআলমঃ ইএস, টু অফ মাই কাজিন লিভ হেয়ার এন্ড মাই আন্ট এন্ড আঙ্কেল লিভ এবাউট ৩০ মাইলস ফ্রম হেয়ার।) নুরআলমঃ হাঁ, আমার দুই খুরতুতো ভাই এখানে আছে আর এখান থেকে ৩০ মাইল দূরে আমার কাকা-কাকীমা থাকেন।

Biplob: Do you have any brothers or sisters? (বিপ্লবঃ ডু ইউ হ্যাভ এনি ব্রাদার এন্ড সিস্টার্স?) বিপ্লবঃ তোমার নিজের ভাই-বোন আছে?

NurAlam: Yes, I have two brothers who live in New York and a sister who lives in Boston. (নুরআলমঃ ইএস, াই হ্যাভ টু ব্রাদার হূ লিভ ইন নিউ ইয়র্ক এন্ড অ্যা সিস্টার হো লিভস ইন বোস্টন।) নুরআলমঃ হাঁ, আমার দুই ভাই আছে, ওরা নিউ ওয়ার্কে থাকে আর একটি বোন আছে, ও বস্টনে থাকে।

Biplob: Do you see them a lot? (বিপ্লবঃ ডু ইউ সি দেম এ লট?) বিপ্লবঃ তোমার কি ওদের সঙ্গে মাঝে-মাঝে দেখা হয়?

NurAlam: Not as much as I'd like to. Usually just on holidays like Thanksgiving and Christmas. (নুরআলমঃ নোট্ এস মাচ এস আই'ডন্ট লাইক টু। ইউস্যালি জাস্ট ওন হলিডেজ লাইক থ্যাংক্সগিভিং এন্ড খ্রীষ্টমাস।) নুরআলমঃ যেমন চাই তেমন নয়। থ্যাক্সগিবিং আর বড়দিনের ছুটিতে সাধারণতঃ দেখা হয়।

This post about
বিপ্লব,biplob,BIPLOB,biplobblogger,biplobblogger,বিপ্লবব্লোগার,বিপ্লব ব্লোগার,বিপ্লব পার্বতীপুর,বিপ্লবপার্বতীপুর, বিপ্লব হলদীবাড়ি,বিপ্লবহলদীবাড়ি,BIPLOBBLOGGER,BIPLOB PARBATIPUR,BIPLOBPARBATIPUR,01616918888,০১৬১৬৯১৮৮৮৮,0178791888,০১৭৮৭৯১৮৮৮৮,BIPLOBBANGLADASH,BIPLOBHOLDIBARIPARBATIPUR,BIPLOBDINAGPUR,বিপ্লবদিনাজপুর,বিপ্লব দিনাজপুর,বিপ্লব ইলেকট্রনিক্স,বিপ্লবইলেকট্রনিক্স,বিপ্লব ইলেকট্রনিক্স হলদীবাড়িরেলগেট পার্বতীপুর দিনাজপুর,বিপ্লবইলেকট্রনিক্সহলদীবাড়িরেলগেট পার্বতীপুর দিনাজপুর,বিপ্লবইলেকট্রনিক্স হলদীবাড়িরেলগেট পার্বতীপুরদিনাজপুর,বিপ্লব ইলেকট্রনিক্সহলদীবাড়িরেলগেট পার্বতীপুরদিনাজপুর,বিপ্লবইলেকট্রনিক্সহলদীবাড়িরেলগেট পার্বতীপুরদিনাজপুর,Biplob ElectronicsHaldibariRailgatePar batipurDinajpur,BiplobElectronicsHaldibariRailgate ParbatipurDinajpur,Biplob Electronics HaldibariRailgate ParbatipurDinajpur,Biplob Electronics HaldibariRailgateParbatipur Dinajpur,Biplob Electronics HaldibariRailgate Parbatipur Dinajpur

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর মাঝে কিছু প্রশ্ন জিজ্ঞাসা "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে