বিপ্লব এবং নুরআলম এর ওয়েব পেজ তৈরি সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর ওয়েব পেজ তৈরি সম্পর্কে


Biplob: Hi NurAlam. Are you working on your webpage now? (বিপ্লবঃ হাই নুরআলম।আর ইউ ওয়ার্কিং অন ইওর ওয়েবপেজে নাউ?) বিপ্লবঃ এই যে নুরআলম। তুমি কি এখন তোমার ওয়েব পেইজ নিয়ে কাজ করছ?

NurAlam: No, I'm still waiting for you to send me that image file for the homepage? (নুরআলমঃ নো, আই'ম ষ্টীল ওয়েটিং ফর ইউ টু সেন্ড মি দ্যাট ইমেজ ফাইল ফর দ্যা হোমিপেজ?) নুরআলমঃ না, আমি তোমার জন্য অপেক্ষা করছি, তুমি আমাকে ইমেজ ফাইল পাঠাবে হম পেজের জন্য।

Biplob: You mean you didn't get it? I sent it to you over an hour ago. (বিপ্লবঃ ইউ মিন ইউ ডিড’ন্ট গেট ইট? আই সেন্ট ইট টু ইউ ওভার অন আয়ার এগো।) বিপ্লবঃ তাহলে তুমি ওটা পাওনি? আমি তো এক ঘন্টার ও আগে তা তোমাকে পাঠিয়েছি।

NurAlam: Let me check. It's going to take a second 'cause I have to start up my computer. (নুরআলমঃ লেট্ মি চেক। ইট'স গোয়িং টু টেক অ্যা সেকেন্ড 'কিউস আই হ্যাভ টু স্টার্ট আপ মাই কম্পিউটার।) নুরআলমঃ আমাকে দেখতে হবে। একটু সময় লাগবে কারণ আমাকে আমার কম্পিউটার চালু করতে হবে।

Biplob: OK. Did you get it? (বিপ্লবঃ ওকে। ডিড ইউ গেট্ ইট?) বিপ্লবঃ আচ্ছা। তুমি কি পেয়েছ?

NurAlam: One second. I just have to open my web browser and check my hotmail account. (নুরআলমঃ ওয়ান সেকেন্ড। আই জাস্ট হ্যাভ টু ওপেন মাই ওয়েব ব্রাউসার এন্ড চেক মায়ী হটমেইল একাউন্ট।) নুরআলমঃ এক সেকেন্ড। আমাকে আমার ওয়েব ব্রাউজার খুলে ই-মেইল এ্যাকাউন্ট দেখতে হবে।

Biplob: OK. (বিপ্লবঃ ওকে।) বিপ্লবঃ ঠিক আছে।

NurAlam: OK, here it is. I got it. (নুরআলমঃ ওকে, হেয়ার ইট ইস। আই গট ইট।) নুরআলমঃ আচ্ছা, এই যে এটা। আমি পেয়েছি।

Biplob: How do I find the webpage? I tried to search for it on Yahoo but I couldn't find it. (বিপ্লবঃ হাউ ডু য়াই ফাইন্ড দ্যা ওয়েবপেজ? আই ত্র্যাইড টু সার্চ ফর ইট ওন ইয়াহু বা্ট াই কোল্ডন'ত ফাইন্ড ইট।) বিপ্লবঃ আমি কিভাবে ওয়েব পেইজটা পাব? আমি ইয়াহুতে খুঁজতে চেষ্টা করেছি কিন্তু পাইনি।

NurAlam: Don't use Yahoo, use Google. (নুরআলমঃ ডন্ট ইয়ুস ইয়াহু, ইয়ুস গুগল।) নুরআলমঃ ইয়াহু নয়, গুগল ব্যবহার করো।

Biplob: I tried that also and it didn't work. (বিপ্লবঃ আই ত্র্যাইড দ্যাট অলসো এন্ড ইট ডিডন্ট ওয়ার্ক।) বিপ্লবঃ আমি সেটাও চেষ্টা করেছি, কিন্তু কাজ হল না।

NurAlam: If you go to Google and search for my name,you should be able to find it. (নুরআলমঃ ইফ ইউ গো টু গুগল এন্ড সার্চ ফর মাই নেম,ইউসুড বি এবল টু ফাইন্ড ইট।) নুরআলমঃ গুগলে গিয়ে তুমি যদি আমার নাম খোজ কর, তাহলে পেতে পারবে।

Biplob: OK. Let me try that. I see it now. (বিপ্লবঃ ওকে। লেট্ মি ট্রায় দ্যাট। আই সি ইট নাউ।) বিপ্লবঃ ঠিক আছে। আমি চেষ্টা করছি। এখন দেখতে পেলাম।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর ওয়েব পেজ তৈরি সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে