পার্স খুঁজে পেতে সাহায্য সম্পর্কে

পার্স খুঁজে পেতে সাহায্য সম্পর্কে


Biplob: NurAlam, can you do me a favor? বিপ্লবঃ নুরআলমঃ, তুমি কি আমার হয়ে একটি কাজ করবে?

NurAlam: Sure. আদমঃ অবশ্যই।

Biplob: I can't find my purse. Can you help me? বিপ্লবঃ আমার পার্সটি খুঁজে পাচ্ছি না। তুমি কি খুজতে সাহায্য করবে?

NurAlam: No problem, I'll help you look for it. নুরআলমঃ হাঁ। আমি তোমাকে খুঁজতে সাহায্য করব।

Biplob: Thanks. বিপ্লবঃ ধন্যবাদ।

NurAlam: What color is it? নুরআলমঃ কি রঙের ছিল?

Biplob: It's black. বিপ্লবঃ কালো।

NurAlam: Did you look in the kitchen? নুরআলমঃ তুমি কি রান্নাঘরে খুজেছ?

Biplob: Yes, I already looked there. বিপ্লবঃ হ্যাঁ, আমি ওখানে খুজেছি।

NurAlam: I'll look in the living room. নুরআলমঃ আমি বৈঠকখানায় দেখব।

Biplob: Did you find it? বিপ্লবঃ তুমি কি পেলে?

NurAlam: No. It's not in there. When was the last time you saw it? নুরআলমঃ না, সেখানে ওটা নেই। তুমি শেষ কখন দেখেছিলে?

Biplob: I had it when I went to the library this morning. বিপ্লবঃ আজ সকালে যখন লাইব্রেরিতে গিয়েছিলাম ওটা আমার সাথেই ছিল।

NurAlam: Do you think you might have left it there? নুরআলমঃ তোমার কি মনে হয় সেখানে ফেলে এসেছো?

Biplob: Maybe. I'll call the library and ask them if anyone found it. বিপ্লবঃ হতে পারে। আমি লাইব্রেরিতে ফোন করে দেখছি কেউ পেয়েছে কিনা।

NurAlam: Wait! Is this it? নুরআলমঃ দাঁড়াও, এই কি সেটা।

Biplob: Yes, That's it. That's my purse. Thanks for helping me find it. বিপ্লবঃ হ্যাঁ, ওটাই সেটা। ওটাই আমার পার্স। ওটা খুঁজতে আমাকে সহায়তার জন্য ধন্যবাদ।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "পার্স খুঁজে পেতে সাহায্য সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে