একটি সফটওয়্যার কোম্পানির ওয়ার্কস সম্পর্কে

একটি সফটওয়্যার কোম্পানির ওয়ার্কস সম্পর্কে


Biplob: Hi Rachel! বিপ্লব এই যে রেছেল।

Rachel: Hi Josh! It's been a long time. Where are you working now? রেছেলঃ এই যে জশ। অনেকদিন পরে দেখা হলো। তুমি এখন কোথায় কাজ করছ?

Biplob: I work at a software company downtown. I'm an engineer. বিপ্লব শহরের কেন্দ্রস্থলে একটি সফটওয়ার কোম্পানিতে আমি এখন কাজ করছি।

Rachel: That's interesting. What kind of software do you write? রেছেলঃ বেশ ভাল। তুমি কি ধরনের সফটওয়ার তৈরি করছ?

Biplob: It's a database for small businesses. বিপ্লব এটা হচ্ছে ক্ষুদ্র ব্যবসার ডাটা বেইজ তৈরি করা।

Rachel: Does your company have a website? রেছেলঃ তোমার কোম্পানির কোন ওয়েবসাইট আছে?

Biplob: Yes. বিপ্লব হ্যাঁ।

Rachel: What's the website address? রেছেলঃ ওয়েবসাইটের ঠিকানা কি?

Biplob: www.biplobdinajpur24.blogspot.com বিপ্লব ডাব্লিউ ডাব্লিউ ডাব্লিউ.বিপ্লবদিনাজপুর২৪.ব্লগস্পট.কম

Rachel: How can I get the software? রেছেলঃ কিভাবে আমি সফটওয়ার পেতে পারি?

Biplob: You can download it from the website. It's very popular and it's free. বিপ্লব তুমি ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিতে পার। এটা বেশ জনপ্রিয় ও বিনামূল্য।

Rachel: OK, I'll do that. I have to go now. It was really nice seeing you again. রেছেলঃ হ্যাঁ, তাই করব। আমাকে এখন যেতে হবে। তোমার সঙ্গে আবার দেখা হয়ে ভাল লাগছে।

Biplob: It was nice seeing you too. Email me next week and we'll get together for coffee. বিপ্লব তোমাকে দেখেও আমার ভাল লেগেছে। পরের সপ্তাহে আমাকে ই-মেল কর এবং আমরা একত্র হয়ে কোথাও কফি খেতে যেতে পারি।

Rachel: My computer is broken so I can't send email right now. Can I call you? রেছেলঃ আমার কম্পিউটার ভাঙ্গা, তাই এখন আমি ই-মেল পাঠাতে পারছিনা। আমি কি তোমাকে কল করতে পারি?

Biplob: Sure, my number is 01616918888. বিপ্লব নিশ্চয়ই, আমার নম্বর হচ্ছে ০১৬১৬৯১৮৮৮৮

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "একটি সফটওয়্যার কোম্পানির ওয়ার্কস সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে