বিপ্লব এবং নুরআলম এর কিছু খোঁজা সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম এর কিছু খোঁজা সম্পর্কে


Biplob: I can't find my glasses and I can't see anything. Can you help me find a few things? বিপ্লবঃ আমার চশমা খুজে পাচ্ছ্না, তাই কিছু দেখতে পাচ্ছ্না। আমাকে কিছু খুজে দেবে?

NurAlam: No problem. What are you looking for? নুরআলমঃ নিশ্চয়ই। আপনি কি খুজছেন?

Biplob: My laptop, do you see it? বিপ্লবঃ আমার লেপটপটা। দেখতে পাচ্ছ?

NurAlam: Yes, your laptop is on the chair. নুরআলমঃ হাঁ, আপনার লেপটপটা চেয়ারের উপরে আছে।

Biplob: Where's my book? বিপ্লবঃ আমার বইটা কোথায়?

NurAlam: Which one? নুরআলমঃ কোনটা?

Biplob: The dictionary. বিপ্লবঃ আমার অভিধানটা।

NurAlam: It's under the table. নুরআলমঃ ওটা টেবিলের নিচে রয়েছে।

Biplob: Where's my pencil? বিপ্লবঃ আমার পেনসিলটা কোথায়?

NurAlam: There's a pencil in front of the lamp. নুরআলমঃ প্রদীপটার সামনে একটা পেনসিল আছে।

Biplob: That's not a pencil. That's a pen. বিপ্লবঃ ওটা পেনসিল নয়। ওটা কলম।

NurAlam: Oh, sorry. There is a pencil behind the cup. নুরআলমঃ আমার ভুল হয়েছে। পেয়ালাটার পিছনে একটা পেনসিল রয়েছে।

Biplob: How about my backpack? Do you know where that is? বিপ্লবঃ আচ্ছা। আমার থলিটা কোথায়? তুমি কি জানো ওটা কোথায়?

NurAlam: It's in between the wall and the bed. নুরআলমঃ ওটা খাট আর দেয়ালের মধ্যে আছে।

Biplob: Where are my shoes? বিপ্লবঃ আমার জুতা কোথায়?

NurAlam: They're on the left side of the TV. নুরআলমঃ টি ভির বাঁ দিকে ওগুলো আছে।

Biplob: I don't see them. বিপ্লবঃ আমি তো ওগুলোকে দেখতে পাচ্ছিনা।

NurAlam: Sorry, I made a mistake. They're on the right side of the TV. নুরআলমঃ দুঃখিত, আমার ভুল হয়েছে। ওগুলো টি ভির ডান দিকে।

Biplob: Thanks বিপ্লবঃ ধন্যবাদ।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম এর কিছু খোঁজা সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে