মাতাপিতা চিন্তিত সম্পর্কে

মাতাপিতা চিন্তিত সম্পর্কে


Biplob: Hi Peter, can I talk to you for a moment. I just heard the cookie factory downtown is going out of business. বিপ্লব এই যে পিটার, তোমার সাথে কি এক মুহূর্ত কথা বলতে পারি। শুনলাম শহর কেন্দ্রের কুকি ফ্যাক্টরিটা বন্ধ হয়ে যাচ্ছে।

Peter: Where did you hear that? পিটারঃ তুমি কোথায় শুনলে?

Biplob: Sara told me. বিপ্লব সারা আমাকে বলল।

Peter: I'm not sure that's true. I haven't heard anything about it. পিটারঃ আমি নিশ্চিত নই যে তা সত্যি। এ ব্যাপারে আমি আর কিছু শুনিনি।

Biplob: She said that they have already started to lay people off. বিপ্লব সে বলল যে তারা লোকজন কে ছাঁটাই করা শুরু করেছে।

Peter: Doesn't your father work there? পিটারঃ তোমার বাবা ওখানে কাজ করেন, না?

Biplob: Yes, I'm really worried he might get laid off, he just started to work there about three months ago. What do you think I should do? বিপ্লব হ্যাঁ, আমি খুবই চিন্তিত যে উনারও ছাটাই হতে পারে, সে কেবল তিনমাস আগে সেখানে কাজ শুরু করেছেন। আমার কি করা উচিত মনে হয়?

Peter: I'd talk to your father. পিটারঃ আমি হলে, তোমার বাবার সাথে কথা বলতাম।

Biplob: Yeah, but if there was something wrong I don't think he'd tell me. He doesn't like to upset me, but I really would like to know what's going on. বিপ্লব হ্যাঁ, তবে কোন সমস্যা যদি হয় সে আমাকে বলবে বলে মনে হয় না। সে আমাকে চঙ্চলিত হই চায় না, কিন্তু আমি খুবই জানতে চাই কি হচ্ছে।

Peter: So what are you gonna do? পিটারঃ তাহলে এখন তুমি কি করতে চাও?

Biplob: Aren't you good friends with the president of that company? বিপ্লব ঐ কোম্পানির প্রেসিডেন্টের সাথে তোমার ভাল সম্পর্ক আছে তাই না?

Peter: Yes, we use to work together at a different company about five years ago. পিটারঃ হ্যাঁ, বছর পাঁচেক আগে আমরা অন্য একটি কোম্পানীতে একত্র কাজ করতাম।

Biplob: Maybe you could call him and see what's going on. বিপ্লব বোধহয় তুমি তাকে ফোন করে কি হচ্ছে জানতে পার?

Peter: Well, I don't know. I guess I could. It's pretty late now, but I'll call him in the morning. পিটারঃ আমি জানিনা। বোধহয় আমি করতে পারি। এখন দেরী হয়ে গেছে, তবে সকালে আমি তাকে ফোন করব।

Biplob: OK, thanks so much. বিপ্লব ওকে! তোমাকে অজস্র ধন্যবাদ।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "মাতাপিতা চিন্তিত সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে