বিপ্লব এবং নুরআলম কিছু কথা বলা সম্পর্কে

বিপ্লব এবং নুরআলম কিছু কথা বলা সম্পর্কে


Biplob: NurAlam, what do you do for work? বিপ্লবঃ নুরআলম, কাজের জন্য আপনি কি করেন?

NurAlam: I'm still a student. নুরআলমঃ আমি এখনো ছাত্র।

Biplob: What school do you go to? বিপ্লবঃ কোন স্কুলে যান?

NurAlam: Boston University. নুরআলমঃ বোষ্টন ইউনিভার্সিটি।

Biplob: That's a good school. What do you study? বিপ্লবঃ ওটা খুব ভাল স্কুল। সেখানে কি পড়েন?

NurAlam: I'm studying English, math, and history. My major is English. নুরআলমঃ আমি ইংরেজি, অঙ্ক ও ইতিহাস পড়ছি। আমার মেজর হচ্ছে ইংরেজি।

Biplob: How long have you been studying English? বিপ্লবঃ আপনি কতদিন ধরে ইংরেজি শিখছেন?

NurAlam: More than six years. নুরআলমঃ ছয় বছরের বেশি হবে।

Biplob: That's a long time. বিপ্লবঃ সে তো অনেক দিন।

NurAlam: Yeah, I started to learn English when I was in high school. নুরআলমঃ হাঁ, আমি যখন হাই স্কুলে ছিলাম, তখন থেকেই ইংরেজি পড়া শুরু করেছিলাম।

Biplob: No wonder your English is so good. বিপ্লবঃ তাই তো আপনার ইংরেজি এত ভাল!

NurAlam: Actually, it's not that good. I can read but I can't speak very well. I haven't had a lot of chance to practice. নুরআলমঃ আসলে তেমন ভাল নয়। আমি পড়তে পারি তবে খুব ভাল ইংরেজি বলতে পারিনা। অনুশীলন করার তেমন সুযোগ আমি পাইনি।

Biplob: I see. Talking with other people is very important. বিপ্লবঃ ও আচ্ছা, অন্যদের সাথে কথা বলা খুবই দরকার।

NurAlam: Yes, but I still don't have many friends here yet. নুরআলমঃ হ্যাঁ, তবে এখানে এখনো আমার তেমন একটা বন্ধু হয়নি।

Biplob: I'm having a party tonight at my apartment. You should come. বিপ্লবঃ আমার এপার্টমেন্টে আজ আমি একটা পার্টি দিচ্ছি। আপনার আশা উচিত।

NurAlam: Oh thanks for inviting me. I'd love to come. নুরআলমঃ আমাকে নিমন্ত্রণের জন্য ধন্যবাদ। আমি আসব।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "বিপ্লব এবং নুরআলম কিছু কথা বলা সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে