নতুন অ্যাপার্টমেন্ট সম্পর্কে

নতুন অ্যাপার্টমেন্ট সম্পর্কে


Biplob: Hello? বিপ্লব হ্যালো?

Nancy: Hey Gary. What's up? ন্যান্সিঃ এই যে গ্যারী, কি খবর?

Biplob: I haven't talked to you in a long time, what's been happening? বিপ্লব তোমার সাথে বহুদিন কথা হয়নি, তোমার কি খবর?

Nancy: Well, I don't know if you heard, I just moved into a new apartment in LA. ন্যান্সিঃ তুমি শুনেছ কিনা জানিনা, আমি এল এতে একটা নূতন এ্যাপার্টমেন্টে উঠেছি।

Biplob: No, I heard you were thinking about moving but I didn't know you'd already found a place. That's cool. বিপ্লব না, শুনেছিলাম তুমি যাবে বলে ভাবছিলে, কিন্তু আমি জানতাম না তুমি এরমধ্যে একটা জায়গা খুঁজে পেয়েছ। ভাল হল।

Nancy: Yeah, I'm really happy about it. ন্যান্সিঃ হ্যাঁ, এ ব্যাপারে আমি খুবই খুশি।

Biplob: Do you have any roommates? বিপ্লব তোমার কোন রুমমেট আছে?

Nancy: No, not this time. It's a big change for me 'cause I've never lived alone. ন্যান্সিঃ না, এবার নেই। এটা আমার পক্ষে একটা বড় পরিবর্তন, কারন আমি কখনও একা থাকিনি।

Biplob: Don't you think you'll be lonely? বিপ্লব তোমার কি মনে হয় তোমার একা-একা লাগবে?

Nancy: Not really, I have two friends who live in the same building. We all had dinner together last night. ন্যান্সিঃ না, তা নয়। আমার দু’বন্ধু ওই একই বাড়িতে থাকে। গতকাল আমরা এক সঙ্গে রাতের খাবার খেলাম।

Biplob: Are they students also? বিপ্লব তারাও কি ছাত্র?

Nancy: No, they're not students, but there are a lot of students living in the building. ন্যান্সিঃ না, তারা ছাত্র নয়, তবে বাড়িটাতে বেশ কিছু ছাত্র থাকে।

Biplob: Sounds like a nice place. বিপ্লব শুনে মনে হচ্ছে বেশ ভাল জায়গা।

Nancy: Yeah, I think it's a good environment for learning English. ন্যান্সিঃ হ্যাঁ, আমার মনে হয়, ইংরেজি শেখার জন্য এটি উত্তম পরিবেশ।

Biplob: Well, I'm glad to hear everything worked out. বিপ্লব যাই হোক, সবকিছু ঠিকভাবে হয়েগেল জেনে আমি খুব খুশি।

Nancy: You should come out here and visit me sometime. There's even a pool. ন্যান্সিঃ তোমার এখানে কোনো সময় আসা উচিত আমার সঙ্গে দেখা করতে। এখানে এমনকি একটি সাঁতারের পুকুর আছে।

Biplob: That would be nice. I'll think about it. বিপ্লব সেটা ভাল হবে। এ নিয়ে আমি ভেবে দেখব।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "নতুন অ্যাপার্টমেন্ট সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে