মত পরিবর্তন সম্পর্কে

মত পরিবর্তন সম্পর্কে


Biplob: Kevin, what would you like to do? বিপ্লব কেভিন, তুমি কি করতে চাও?

Kevin: I don't know. Maybe watch TV. কেভিনঃ আমি জানি না। টিভি দেখতে পারি।

Biplob: That's a good idea. We're going shopping later so I think you should rest for a while. বিপ্লব ভালই হবে। শপিংয়ে আমরা পরে যাচ্ছি তাই এখন কিছুটা বিশ্রাম করে নাও।

Kevin: I don't think I want to go anymore. কেভিনঃ মনে হয় না আমি আর যাব।

Biplob: What do you mean? I thought you said we were going shopping.বিপ্লব কি বলতে চাচ্ছো? ভেবেছিলাম তুমি শপিংয়ে যাবে।

Kevin: I know, but I changed my mind. I'm too tired. কেভিনঃ আমি জানি, তবে আমি মন পাল্টেছি। আমি বড্ড ক্লান্ত।

Biplob: Well, I still have a lot of stuff to buy. When do you think we'll go? বিপ্লব ঠিক আছে, কিন্তু আমার এখনও অনেক কিছু কেনা বাকি আছে। কখন যাবো বলে ভাবছো?

Kevin: Maybe tonight. কেভিনঃ আজ রাতে বোধহয়।

Biplob: OK, would you mind if I use your phone? বিপ্লব ঠিক আছে, তোমার ফোনটা একটু ব্যবহার করতে পারি কি?

Kevin: Sorry I don't have signal. কেভিনঃ দুঃখিত, আমার সিগনাল নেই।

Biplob: Are you kidding? I usually have really good reception here. বিপ্লব তুমি কি ধাপ্পাবাজি দিচ্ছ? এখানে সবসময় ভাল রিসেপশন পাই।

Kevin: My phone is very old and it doesn't work very well. কেভিনঃ আমার ফোনটি বেশ পুরনো, ভাল কাজ করছে না।

Biplob: What if I take it outside? বিপ্লব যদি বাইরে নিয়ে যাই কেমন হয়?

Kevin: Yes, that's fine. It works well outside. কেভিনঃ হ্যাঁ, ভালই হবে। বাইরে এটি ভাল কাজ করে।

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "মত পরিবর্তন সম্পর্কে "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *

 BIPLOB BLOGGER

প্রতিদিন সকল ধরনের চাকরির খবর আপডেট পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করবে এবং আপনি যদি এন্ড্রয়েড মোবাইলে আপনার চাকরির বিজ্ঞপ্তি গুলো পেতে চান তাহলে আমাদের একটি অ্যাপস রয়েছে সেটি নিচের দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন

বাংলাদেশ রেলওয়েতে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পদের 
নামঃ খালাসী 
পদ সংখ্যা:-১০৮৬ জন
আবেদনের শেষ তারিখ:-২৬ই জানুয়ারি ২০২২।  ও বিস্তারিত জানুন নিচের দেওয়া ভিডিওটিতে